আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছিলেন বলেই দেশ উন্নত হচ্ছে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, শেখ হাসিনাকে অসংখ্যবার হত্যার চেষ্টা করা হয়। জনগণের দোয়ায় আল্লাহ তাকে বাঁচিয়ে রেখেছিলেন বলেই তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ আজ উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে।

শনিবার মৌলভীবাজারের জুড়ী উপজেলায় প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত ৪ তলা থানা ভবনের উদ্বোধন শেষে এক সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনায় সন্ত্রাসবাদ ও করোনাসহ সব কিছু আমরা মোকাবেলা করতে সক্ষম হয়েছি। আমাদের সব অর্জনের পেছনে রয়েছেন শেখ হাসিনা।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়ের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ এমপি, সংরক্ষিত আসনের এমপি সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার নিশারুল আরিফ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, জুড়ী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ মুঈদ ফারুক। স্বাগত বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম।

Share This Post