Spread the love

ইসলাম ধ’র্ম গ্রহণ করেছেন জনপ্রিয় কন্ঠশিল্পী প্রিয়াঙ্কা চক্রবর্তী শমী। গত ৩ আগস্ট চট্টগ্রামের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে নোটারি করে স্থানীয় আলেমের কাছে ইসলাম ধ’র্ম গ্রহণ করেন
তার নাম রাখা হয়েছে আয়েশা সিদ্দিকা।

আয়েশা সিদ্দিকা (প্রিয়াঙ্কা চক্রবর্তী) হবিগঞ্জ জে’লার লাখাই থানার রাঢ়িশাল গ্রামের পূর্ণেন্দু শেখর চক্রবর্তীর মেয়ে। তার জন্ম স্থান সিলেটের ওসমানীনগর উপজে’লার দুলিয়ারবন্দ গ্রামে দীর্ঘদিন ধ’রে পিতা-মাতার সাথে বসবাস করে আসছিলেন।

প্রিয়াঙ্কা তার হলফনামায় উল্লেখ করেন, মুসলিম বন্ধু-বান্ধবদের সং’স্প’র্শে এসে ইসলাম ধ’র্ম সম্পর্কে জানেন ও বুঝেন। এ সময় পবিত্র কুরআন-হাদিস পড়েন এবং নবী মোহা’ম্ম’দ (সা:)’র জীবনী পড়েন। এ থেকে তিনি ইসলাম ধ’র্মের সৌন্দর্য ও আচার আচরণ দেখতে পেয়ে মুগ্ধ হন।

তিনি সনাতন ধ’র্ম ত্যাগ করে ৩ আগস্ট চট্টগ্রামের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে নোটারি করে স্থানীয় আলেমের কাছে ইসলাম ধ’র্ম গ্রহণ করেন। তার নাম রাখা হয়েছে আয়েশা সিদ্দিকা। এখন তিনি এ নামে পরিচিত হবেন।

নও মুসলিম আয়েশা সিদ্দিকা (প্রিয়াঙ্কা) ইসলাম ধ’র্ম গ্রহণ করার পর চট্টগ্রামের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে নোটারি করে গত ৮ আগস্ট হবিগঞ্জ জে’লার নবীগঞ্জ উপজে’লার

দীঘলবাক ইউনিয়নের কামা’রগাও গ্রামের আব্দুল মুকিতের ছেলে সাব্বির আহম’দ রনির সাথে বিবাহ বন্ধনে আব’’দ্ধ হন।

Share This Post