Spread the love

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ‘মৌলবাদী’ দলের ‘উগ্র মোল্লাদের’ সঙ্গে আলাপ-আলোচনা আওয়ামী লীগ বিশ্বাস করে না এবং তাদের সঙ্গে আলাপ-আলোচনার কোনো যৌক্তিকতা আছে বলে মনে হয় না। কারণ, রাষ্ট্র চলবে সংবিধান অনুযায়ী। যারা সংবিধান মানে তাদের সংবিধান অনুযায়ী চলতে হবে।

বুধবার (৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় কুষ্টিয়া যুবলীগ আয়োজিত সংবর্ধনা সভায় মাহবুবউল আলম হানিফ প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন।

তিনি বলেন, হেফাজত ও মৌলবাদী সংগঠনগুলো স্বাধীনতাবিরোধী শক্তি; যারা নেতৃত্বে আছে তারাও স্বাধীনতাবিরোধী রাজাকার ছিল অথবা রাজাকার পরিবারের সন্তান।

হানিফ আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ব্যাহত করার জন্য, মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করার জন্য, আমাদের সার্বভৌমত্ব নষ্ট করার জন্য, সরকারকে উৎখাত করার জন্য যত রকমের তৎপরতা আছে তাতে এই স্বাধীনতাবিরোধী শক্তি বিএনপি-জামায়াতের ইন্ধন আছে।

কুষ্টিয়া-৪ আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হন। কুষ্টিয়া যুবলীগের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট. আ. ক. ম. সরওয়ার জাহান বাদশা ও সংবর্ধিত অতিথি কুষ্টিয়া-৪ আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

Share This Post