Spread the love

প্রথমবার কোনো টিভি অনুষ্ঠানে একসঙ্গে উপস্থাপনা করেছেন তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। যমুনা টিভির জন্য নির্মিত ঈদের একটি বিশেষ অনুষ্ঠানে একই সঙ্গে অতিথি এবং উপস্থাপকের ভূমিকা পালন করেছেন এ দুই তারকা।

অনুষ্ঠানের নাম ‘ঈদ স্পেশাল শোবিজ টুনাইট’। দুই ভাগে ধারণ করা অনুষ্ঠানটির প্রথম ধাপে উপস্থাপনার দায়িত্ব নেন চিত্রনায়িকা বর্ষা। এ সেগমেন্টে তার অতিথি হিসেবে কথা বলেন অনন্ত জলিল। অনুষ্ঠানে অনন্ত ছোটবেলার ঈদের স্মৃতি, প্রেম-ভালোবাসা, জীবনে পাওয়া না পাওয়া নিয়ে বিভিন্ন বিষয় দর্শকদের সঙ্গে শেয়ার করেন। পাশাপাশি কথা বলেন আপকামিং ছবি ‘দিন : দ্য ডে’ নিয়ে।

পরের সেগমেন্টে অনন্ত জলিল উপস্থাপনার দায়িত্ব পালন করেন এবং বর্ষা অতিথি হিসেবে কথা বলেন। বর্ষা শেয়ার করেছেন প্রেম, সিনেমা, ব্যক্তিগত জীবন আর পরিবারসহ নানা বিষয়ে।

এ অনুষ্ঠানে পারফর্ম করা প্রসঙ্গে অনন্ত বলেন, ‘দারুণ একটি অনুষ্ঠান। বিশেষ করে আমি ও বর্ষা যখন আলাদা আলাদাভাবে উপস্থাপনা করে দর্শকদের সঙ্গে নিজেদের বিষয়াদি শেয়ার করেছি, এটি বেশ উপভোগ্য ছিল। বেশ ভালো আইডিয়া। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।’ বর্ষা বলেন, ‘টিভিতে আগেও অনেক অনুষ্ঠানে অংশ নিয়েছি।

কিন্তু এ ধরনের আইডিয়া নিয়ে তৈরি অনুষ্ঠান এবারই প্রথম করলাম। দারুণ লেগেছে। অবশ্যই দর্শকদেরও ভালো লাগবে।’ অনুষ্ঠানটি আসছে কোরবানি ঈদের দিন রাত ৮টায় যমুনা টিভিতে প্রচার হবে।

Share This Post