Spread the love

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক করোনাভাইরাসের টিকা নিজে নেবেন কি না এ প্রশ্নের উত্তরে জানিয়েছেন, আগে টিকা নিলে মানুষ বলবে তাদেরকে দিলাম না আমরা। তাদেরকে আগে দেই। ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সাংবাদিক ও পুলিশ এদের সবার নেয়া শেষ হলে আমি নেবো।

আজ বুধবার (২৭ জানুয়ারি) বিকেল ৪টা ৩৫ মিনিটে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনাভাইরাসের টিকা দেয়া কার্যক্রম পরিদর্শন শেষে এ কথা বলেন মন্ত্রী। স্বাস্থ্যমন্ত্রী এসময় বলেন, আজ যে ৫ জন করোনার টিকা নিয়েছেন তাদের সঙ্গে কথা বলেছি। তারা সকলে ভালো আছেন এবং কোনও ধরনের সমস্যা হয়নি তাদের।

ভ্যাকসিন সম্পর্কে বলেন, পৃথিবীতে আবিষ্কার হওয়া টিকার মধ্যে ভারতের এই টিকা সবচেয়ে ভালো বলে প্রমাণিত হয়েছে। এই টিকার কোনও পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

মন্ত্রী এসময় বিএনপি সম্পর্কে বলেন, করোনার টিকা নিয়ে বিদ্রূপকারী বিএনপি নেতাদেরও টিকা দেয়া হবে। আমরা চাই তারা সকলেই বেঁচে থাকুক। তারা বেঁচে থেকে সরকারের সমালোচনা ও বিদ্রূপ করুক।

প্রসঙ্গত, দেশব্যাপী করোনার টিকা প্রদান সম্পর্কে মন্ত্রী বলেন, আগামীকাল থেকে আরও চার পাঁচটি হাসপাতালে প্রায় ৫০০ ব্যক্তিকে টিকা দেয়া হবে। এবং আগামী ৭ তারিখে দেশব্যাপী টিকা কার্যক্রম শুরু করার ব্যবস্থা হাতে নিয়েছি আমরা।

Share This Post