Spread the love

ইসলামের টানে অভিনয় জগতকে বিদায় জানিয়ে গুজরাটের মুফতি আনাসকে বিয়ে করার পর থেকেই আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী সানা খান।

সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন এ দম্পতিকে নেটিজেনরা শুভ কামনা জানালেও বিনোদন জগতের সেলিব্রেটি হয়ে কেন একজন আলেমকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন সানা- তা নিয়ে অনেকেই কৌতূহলী ছিলেন।

এতদিন সেই ব্যাখ্যা না দিলেও স্বামীর প্রতি কেন আকৃষ্ট হয়েছিলেন সম্প্রতি তা খোলাসা করেছেন সানা নিজেই।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে এক সাক্ষাতকারে নিজের বিয়ে ও স্বামী আনাসকে নিয়ে খোলামেলা কথা বলেছেন বলিউডের এ অভিনেত্রী।

সানা বলেছেন, রাতারাতির সিদ্ধান্তে আমি মুফতি আনাসকে বিয়ে করিনি। আমি জীবনে তার মতো মানুষ পাওয়ার জন্য বছরের পর বছর প্রার্থনা করেছি। তার সম্পর্কে আমার যে বিষয়টি সবচেয়ে ভালো লেগেছে তা হলো, তিনি ভদ্র ও লাজুক প্রকৃতির। সে অবিবেচকও নয়।

এছাড়া আনাস তাকে বলেছেন, ‘নর্দমায় কোনো কিছু পড়ে গেলে, তার ওপর তুমি ১০ বালতি পানি ঢাললেও সেটি পরিষ্কার হবে না। কিন্তু সেই জিনিসটি যখন উপরে তুলে আনবে, এক গ্লাস পানি দিলে সেটি পরিষ্কার হয়ে যাবে’।

আনাসের এই কথাটি দীর্ঘস্থায়ীভাবে তার ওপর প্রভাব ফেলেছে বলেও জানান এ অভিনেত্রী।

বলিউড অভিনেত্রী সানা খান ইসলামের টানে তার ১৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারের ইতি টানেন গত অক্টোবরে। এর দেড় মাস পর ২০ নভেম্বর মুফতি আনাসকে বিয়ে করেন তিনি। বর্তমানে এ দম্পতি হানিমুনের জন্য কাশ্মীরে রয়েছেন।

সূত্র: ইন্ডিয়া টুডে

 

Share This Post