Spread the love

কোরআনের হাফেজদের জন্য গাড়ী ভাড়া ফ্রি করলো নিউ যাত্রীসেবা নামের ঢাকা-ফেনী-ঢাকা রোডের একটি বাস। ঢাকা মেট্রো-ব, ১৪-৮৩৩৯ নাম্বারের বাসটির রুট পারমিট নেওয়া হয়েছে ঢাকা থেকে ফেনী পর্যন্ত। এ রোডে যাতায়াতকারী বাসটি হাফেজে কুরআনদের থেকে কোনো ভাড়া নেয় না।

‘কোরআনের হাফেজদের জন্য গাড়ী ভাড়া ফ্রি’ এমন লেখা স্টিকার লাগানো আছে বাসের উইন্ড স্ক্রিন বা সামনের কাচে। এ স্টিকার সম্বলিত বাসটির ছবি ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জনপ্রিয় বাংলাদেশী ক্রিকেটার মোহম্মাদ সাইফুদ্দীন তার ভেরিফাইড ফেসবুক পেজে ছবিটি শেয়ার করেছেন।

চার ঘন্টা আগে শেয়ার করা এ ছবিটির ক্যাপশনে  লেখেন, ‘Love and respect (ভালোবাসা ও শ্রদ্ধা)। এ পোস্টটিতে প্রায় ৫২ হাজার ফেসবুক ব্যবহারকারী প্রতিক্রিয়া জানিয়েছেন। ভালবাসা জানিয়ে মন্তব্য করেছেন প্রায় ১২শ ফেসবুক ইউজার। আর শেয়ার করেছেন অনেকেই।

মো. আব্দুল আজিজ নামের একজন কমেন্ট করেছেন, ‘উই লাভ ইউ ব্রো (ভাই, আমরা তোমাকে ভালবাসি)। ইসলামের প্রতি টান কমেনি একটুও! যতবড় সেলিব্রিটি হয়ে যাও না কেনো এটা ধরে রেখো প্লিজ। প্রদীপ দাস অনিক নামের একজন হিন্দু ধর্মাবলম্বী কমেন্ট করেছেন, ‘আপনাকে দেখলে মন থেকে ভালোবাসা চলে আসে। কুরআনের হাফেজদের বিষয শেয়ার কারণে আজ থেকে ভালোবাসা আরও বেড়ে গেল ভাই! পরম করুণাময় আপনার মঙ্গল করুক।’

Share This Post