জনপ্রিয় ইসলামী বক্তা আব্দুর রহীম আল মাদানী গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। গত তিন দিন ধরে প্রচণ্ড জ্বরে ভোগার পর ডাক্তারের পরামর্শ মতো বাসায় চিকিৎসা নিচ্ছেন তিনি।

এ অবস্থায় সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ইসলামী এই বক্তা। রোববার রাত ৯টার দিকে তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, ‘গত তিন দিন ধরে প্রচণ্ড জ্বরে আক্রান্ত। দয়াময় আল্লাহ-তায়ালার কাছে রোগ থেকে পানাহ চাচ্ছি এবং প্রিয় ভাইদের নিকট

সুস্থতার জন্য দোয়া কামনা করছি। আল্লাহ তায়ালা যেন দয়া করে সুস্থতার নেয়ামত দান করেন।’

আব্দুর রহীম আল মাদানী জানান, প্রচণ্ড জ্বরে আক্রান্ত হওয়ার পর হাসপাতালে গিয়ে পরীক্ষা করালে টাইফয়েড ধরা পড়েছে।

তবে ডাক্তারের পরামর্শ মতো এখন বাসা থেকে চিকিৎসা নেয়া হচ্ছে। এছাড়া সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জনপ্রিয় এই ইসলামী বক্তা।

সাবেক ছাত্রলীগ নেতাকে বিয়ে করলেন চিত্রনায়িকা মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করলেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকে। রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে সন্তানও। সেই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়িও হয়েছে কি না জানা যায়নি।

রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই। এদিকে মাহিরও এটি দ্বিতীয় বিয়ে।

‘মাহি দ্বিতীয় বিয়ে করছেন’ বেশকিছুদিন ধরেই ফেসবুকেসহ সোশ্যাল মিডিয়ায় এমন গুঞ্জন চলছিল। তবে সেসব গুঞ্জনকে মাহি ‘গুজব’ বলছিলেন বারবার।

তবে গুজবকে রবিবার দিবাগত রাতে ‘সত্য’তে পরিণত করলেন ঢাকাই ছবির এই নায়িকা। মাহিয়া মাহি নিজের ফেসবুকে লিখেছেন, ‘আজ ১৩.০৯.২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো ।

এর আগের সব কথা আসলেই গুজব ছিলো । সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

সম্প্রতি হলুদের পোশাকের সাথে মেহেদি রাঙানো হাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে মাহি ও রাকিবের কয়েকটি ছবি।

ভাইরাল হওয়া ছবিতে মাহির সাথে হলুদ পোশাকের ব্যক্তি কামরুজ্জামান সরকার রাকিবকে দেখা যায়। যা নিয়ে রবিবার কালের কণ্ঠ অনলাইনে একটি সংবাদ প্রকাশ হয়েছে।

আগের স্বামী অপুর সাথে বিচ্ছেদের পর থেকেই গাজীপুরের ওই ব্যবসায়ীর সাথে মাহির বিয়ের গুঞ্জন ওঠে। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, বিয়ে হয়নি। আমরা কেবল ভালো বন্ধু।

এরই মধ্যে মাহি নিজের ফেসবুক পোস্টে লিখেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। শেষ পর্যন্ত সারপ্রাইজ দিলেন রাকিব ও মাহি।

কদিন আগে কক্সবাজারে গিয়েছিলেন মাহিয়া মাহি। জিজ্ঞেস করা হয়েছিল মাহিকে, হানিমুনে নাকি? মাহি উত্তরে বলেছিলেন, ‘বাবা-মায়ের সঙ্গে কেউ হানিমুনে যায় নাকি?’
এর আগে ২০১৬ সালে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি।

এর কয়েক বছর পর থেকেই তার বিয়ে বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও তা তিনি অস্বীকার করে আসছিলেন।

এরপর গত মে মাসে মাহি নিজেই ফেসবুকে অপুর সাথে তার বিবাহবিচ্ছেদের খবর জানান। বিচ্ছেদের পর থেকেই ঢালিউড এই অভিনেত্রীর বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে দ্বিতীয় বিয়ের গুঞ্জন শুরু হয়।

Share This Post