Spread the love

২৪ ডিসেম্বর ইলিয়াস কাঞ্চনের জন্মদিন। এ উপলক্ষে দেশের বিভিন্ন অঞ্চল থেকে ভক্ত ও ‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনের সদস্যদের কেক কেটে জন্মদিন পালন না করার অনুরোধ করেছেন তিনি।

বরং জন্মদিনে কেক না কেটে ওই টাকায় মাস্ক ও শীতবস্ত্র বিতরণ করতে বললেন ইলিয়াস কাঞ্চন। বৃহস্পতিবার ৬৪ তম জন্মদিনে আগ মুহূর্তে নিজের ফেসবুক থেকে লাইভে এসে ইলিয়াস কাঞ্চন জানান, তার এবারের জন্মদিন বাসায় কাটবে।

বিশেষ কোনো আয়োজন থাকছে না। তবে ভক্ত অনুরাগী এবং নিজের সংগঠনের সদস্যদের অনুরোধ জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, প্রতি বছর যারা কেক কেটে আমার জন্মদিন উদযাপন করেন তাদের প্রতি আমার অনুরোধ থাকবে, এবার যেন আমার জন্মদিনে কেউ কেক কাটবেন না।

তিনি বলেন, যে টাকা খরচ করে কেক কাটবেন সেই টাকা দিয়ে মাস্ক বিতরণ করুন এবং সম্ভব হলে দু-একটা যা সম্ভব অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করুন। তাহলে আমার জন্ম সার্থক এবং সবচেয়ে আনন্দিত ও খুশি হবে।

ভক্ত শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে ইলিয়াস কাঞ্চন বলেন, বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য আপনারা যে সমস্ত ভালো কাজের উদ্যোগ নেন তা সত্যিই প্রশংসনীয়। যেহেতু আমরা এ বছর বৈশ্বিক মহামারির সঙ্গে লড়াই করছি, তাই সুরক্ষা অপরিহার্য।

আমি আমার সব ভক্ত, অনুরাগী এবং আমাকে যারা ভালোবাসের তাদেরকে অনুরোধ করছি, এবার আমার জন্মদিনে কোনো কোনো কেক কাটবে না। সবশেষে ইলিয়াস কাঞ্চন বলেন, দয়া করে সবাই স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকুন। ক্ষণিকের জীবন ও পৃথিবীর মায়া ত্যাগ করে পরকালের কথা চিন্তা করে নিজেকে ভালো কাজের সঙ্গে যুক্ত রাখার চেষ্টা করুন।

কারণ, জন্ম যেহেতু হয়েছে একদিন সবাইকে চলে যেতে হবে। চলে যাওয়ার আগে যদি ভালো কাজ করা যায় তাহলে ওগুলোই বাঁচিয়ে রাখবে এবং ভবিষ্যৎ প্রজন্ম সুন্দর এক

Share This Post