তেজগাঁও থেকে মামুনুলকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। মোহাম্মদপুর থানায় ২০২০ সালের হা”মলা-ভা”ঙচুরের একটি মামলায় মামুনুলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। সাম্প্রতিক সময়ে না”শকতার মামলা এবং রিসোর্টকাণ্ডে দায়েরকৃত মামলায় তাকে আসামি দেখানো হবে।

তাকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নেওয়া হচ্ছে। পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার হারুন উর রশিদ সংবাদ সম্মেলনে জানিয়েছেন।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় না”শকতা প্রাণহানি এবং ঢাকার পল্টন থানায় হামলাসহ বেশকিছু না”শকতার ঘটনায় তদন্ত চলার পাশাপাশি মামুনুলের ওপর নজরদারি করা হচ্ছিল। তদন্তে তার সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে‌।

এদিকে গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, তেজগাঁও বিভাগের সঙ্গে গোয়েন্দা পুলিশ যৌথভাবে নজরদারি করে মামুনুলকে গ্রেপ্তার করেছে। তাকে ডিবি কার্যালয় নেওয়া হয়েছে। কোন মামলায় গ্রেপ্তার দেখানো হবে এবং রি”মান্ড চাওয়া হবে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

ডিবির একাধিক সূত্র জানায়, মামুনুলকে একাধিক মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিন করে রিমান্ড আবেদন করা হবে। অন্যদিকে মামুনুল গ্রেপ্তারের পর কেউ উত্তেজনা ছড়াতে পারে কি-না সে ব্যাপারে বিশেষ নজরদারি রাখা হয়েছে।

মোহাম্মদপুর বারিধারা এবং যাত্রাবাড়ী এলাকায় বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share This Post