Spread the love

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, সরকার সীরাত কনফারেন্স, ওয়াজ মাহফিলসহ ধর্মীয় কাজে বাধা দিয়ে নিজের বিপদ ডেকে আনছেন। আজ আমার ও মাওলানা মামুনুল হকের তিনটি প্রোগ্রাম সরকার বাধা দিয়ে বন্ধ করে দিয়েছে। আমরা বলতে চাই, আমরা সরকারের শত্রু নয়। যারা সরকারের নামে ওয়াজ মাহফিলসহ ধর্মীয় কাজে বাধা প্রদান করে তারাই সরকারের শত্রু। হেফাজতের আন্দোলন কোন সরকারের বিরুদ্ধে নয়। হেফাজতের আন্দোলন হল নাস্তিক মুরতাদ ও সকল বাতিলের বিরুদ্ধে। তাই সরকারের আমাদের বিষয়ে বিচলিত হওয়ার কিছু নেই।

বৃহস্পতিবার বাদ আসর ইত্তিফাকুল মাদারিসিল কওমিয়া মোহাম্মদপুরের উদ্যোগে ঐতিহাসিক সাত মসজিদ চত্তরে তাৎক্ষণিকভাবে আয়োজিত সমাবেশে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, হেফাজত ইসলাম অতিতেও ইসলামের পক্ষে কাজ করেছে, ভবিষ্যতেও ইসলামের পক্ষে কাজ করে যাবে। হেফাজত কখনো কোনো বাতিলের সাথে আপোষ করেনি। ভবিষ্যতেও করবে না ইনশাআল্লাহ।

উক্ত সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামিয়া মোহম্মাদিয়ার প্রিন্সিপাল ও হেফাজত উপদেষ্ঠা মাওলানা আবুল কালাম, হেফাজতের নায়েবে আমীর মাওলানা মাহফুজুল হক, হেফাজতের যুগ্ম মুহাসচিব মাওলানা মামুনুল হক, জামিয়া ইসলামিয়া লালমাটিয়ার মোহতামিম মাওলানা ফারুক আহমাদ, হেফাজতের সংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সহকারী মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ, সহকারী সংগঠনিক সম্পাদক মাওলানা আতাউল্লাহ আমীন, সহাকরী প্রচার সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল, সহকারী অর্থ সম্পাদক মাওলানা ইলিয়াস হামিদী, মাওলানা যোবায়ের, মাওলানা মাহমুদুর রহমানসহ ইত্তেফাকভুক্ত মাদরাসাসমূহের মোহাতামিমবৃন্দ।

Share This Post