নামাজের সিজদারত অবস্থায় মারা গেলেন বৃদ্ধ। মিসরের পূর্বাঞ্চলীয় এক শহরে মসজিদে এশার নামাজে সিজদায় গিয়ে আল্লাহর ডাকে সাড়া দিলেন বয়োবৃদ্ধ এক নামাজি

নামাজের সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যু বার্তা সংস্থা ইকনা: পূর্বাঞ্চলীয় শহর আলিমে অবস্থিত একটি মসজিদে স্থাপিত ক্যামেরা ফুটেজে দেখা যায়, অনেক মুসল্লি ফরজ নামাজের পর সুন্নত, বেতের ও নফল পড়ছেন।

মুসল্লিরা একে অপর থেকে স্বল্প দূরত্বে দাঁড়ানো। এরই মধ্যে সাদা কাপড় পরা এক ব্যক্তি নামাজের সেজদায় গিয়ে দীর্ঘক্ষণ ধরে পড়ে আছেন।

সেজদা অনেক লম্বা হওয়ায় তার পাশের মুসল্লি যুবক সালাম ফিরে তার পাশের জনকে এদিকে দৃষ্টি আকর্ষণ করলেন। তারা লোকটি সামান্য নাড়া দিতেই তিনি ঢলে পড়ে যান।

বুঝতে পারেন সেজদায় এই নামাজির রুহ কবজ করা হয়েছেমৃত লোকটির এক আত্মীয় আম্মার মুহাম্মদ সাফওয়াত স্থানীয় মিডিয়াকে বলেন, সৌভাগ্যবান লোকটির নাম আহমদ আবু হেরাস। তার বয়স হয়ে ছিল ৬৫ বছর।

হঠাৎ ব্লাড প্রেশার অনেক কমে যাওয়ায় তার মৃত্যু হয়েছে।পত্রিকাকে তিনি আরও বলেন, মরহুম বিদ্যুৎ বিভাগে চাকরি করতেন। তিনি উত্তম চরিত্রের অধিকারী ছিলেন। চারদিকে তার সুনাম ছিল। ভালো ব্যবহারের কারণে তাকে সবাই সম্মান করত।

তিনি নিয়মিত মসজিদে জামাতের সঙ্গে পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন।

Share This Post