Spread the love

বলিউড থেকে বিদায় নিয়ে ভক্তদের চমকে দিয়েছিলেন সানা খান। বিদায় নেওয়ার পর থেকে ধর্মের পথে চলতে শুরু করেন সানা। অবশেষে নিজের নাম পাল্টে ফেললেন সানা খান। প্রকাশ্য নিয়ে আসলেন নিজের বিয়ের ছবি।

মঙ্গলবার (২৪ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের একটি প্রতবেদনে এমই তথ্য প্রকাশ করা হয়েছে।

রূপোলি পর্দার দুনিয়া থেকে সানা খান বিদায় নিচ্ছেন বলে ঘোষণার পর ফের ভক্তদের চমকে দেন অভিনেত্রী নিজের বিয়ের খবর প্রকাশ করে। যেখানে এক্কেবারে বধূবেশে দেখা যায় সানাকে

বলিউড থেকে বিদায় নেওয়ার ঘোষণা দিয়ে অভিনেত্রী সানা খান নিজের খবর প্রকাশ করে ভক্তদের চমকে দেন। যেখানে একেবারে বধূবেশে দেখা যায় সানা খানকে।

বলিউড অভিনেত্রী সানা খান জানান, গুজরাটের সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাস-কে বিয়ে করেছেন তিনি। আল্লাহর নির্দেশ মেনেই তিনি বিয়ে করেছেন বলেও জানান সানা।

বিয়ের পর এবার নিজের ‘নববধূ’ সাজের ছবি প্রকাশ্যে নিয়ে আসলেন সানা খান। পাশাপাশি নিজের নামও পালটে ফেলেছেন এই অভিনেত্রী। সোশ্যাল হ্যান্ডেলে নিজেকে সাঈদ সানা খান বলে পরিচয় দিয়েছেন তিনি।

সানা খানের ওই  ‘নববধূ’ সাজের ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। যদিও বিয়ের পর নেট জনতার একাংশের সমালোচনার মুখে পড়েন সানা। তার অবস্থাও মডেল অভিনেত্রী সোফিয়া হায়াতের মতো হবে বলে মত প্রকাশ করেন অনেকে।

উল্লেখ্য, গত কয়েকদিন আগে অনেকটা চুপিসারেই বিয়ে সারেন সানা। সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানেই সানাকে কনে এবং মুফতিকে বরের বেশে দেখা যায়। দু’‌জনে মিলে কেকও কাটেন।

ভিডিওটিতে দেখা যায়, সাদা কুর্তা–পাজামা পরা মুফতির হাত ধরে সিঁড়ি দিয়ে নামছেন সানা। ধবধবে সাদা গাউনে দুর্দান্ত দেখতে লাগছিল তাকে। এরপর দেখা যায়, দু’‌জনে মিলে কেকও কাটেন। তাতে আবার লেখা, ‘‌নিকাহ মুবারক।’‌

এরপরই তাতে কমেন্টের বন্যা বয়ে যায়। ভক্তরা দু’‌জনকেই শুভেচ্ছা জানান। কেউ কেউ আবার তার এহেন সিদ্ধান্তে অবাক হয়েছেন। যদিও অভিনেত্রীর তরফ থেকে সরাসরিভাবে এখনও কিছুই জানানো হয়নি।

‘‌ওয়াজা তুম হো’‌, ‘‌জয় হো’‌–র মতো সিনেমায় অভিনয় করেছেন সানা। এছাড়াও একাধিক শো‌তেও কাজ করেছেন। এ বছরের ফেব্রুয়ারিতেই বয়ফ্রেন্ডের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার খবর পাওয়া গিয়েছিল। এরপর বেশ কিছুদিন অবসাদেও ভুগেছিলেন অভিনেত্রী। তারপর বলিউড ছাড়ার সিদ্ধান্ত নেন।

Share This Post