Spread the love

 

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় আবারও বিমান এবং হেলিকপ্টার দিয়ে হামলা চালিয়েছে ইহুদীবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল। হামলায় গাজার বেশকিছু কৃষি খামার ক্ষতিগ্রস্ত হয়েছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) শেষ বেলায় গাজার দেইর আল-বালা এলাকার কৃষি খামারে ইসরাইলী বাহিনী ওই বিমান হামলা চালিয়েছে বলে ফিলিস্তিনের গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

ইহুদীবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের ইংরেজি দৈনিক পত্রিকা টাইমস অব ইসরাইল এবং জেরুসালেম পোস্ট বলেছে, গাজা উপত্যকার দক্ষিণে ইসরাইলি সেনারা ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের ভূগর্ভস্থ স্থাপনায় গোলাবর্ষণ করেছে।

ইসরাইলি গণমাধ্যম দাবি করছে, গাজা থেকে রকেট ছোঁড়ার পর ইসরাইল তার জবাব দিয়েছে। প্রায়ই ইহুদীবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল অবরুদ্ধ গাজা উপত্যকায় বিমান হামলা চালিয়ে থাকে।

এদিকে ইহুদীবাদী সন্ত্রাসীদের এই অবৈধ রাষ্ট্রটির সাথে কূটনৈতিক সম্পর্কের মাধ্যমে স্বীকৃতি দিয়েছে আরব আমিরাত ও বাহরাইন।
ইসরাইলকে দেওয়া মুসলিম এ দুটি রাষ্ট্রের স্বীকৃতিকে ফিলিস্তিন জাতি বিশ্বাসঘাতকতা বলে অভিহিত করেছেন।

তবে আরব আমিরাত বরাবরের মতো বুলি আওড়াচ্ছে যে ইসরাইলকে স্বীকৃতির কারণে তেল আবিব ফিলিস্তিনে হামলা বন্ধ করে দিবে। ফিলিস্তিনে ইহুদীবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের বরাবরের মতো চালানো মানবতাবিরোধী হামলা আরব আমিরাতের বুলি আওড়ানোকে মিথ্যাচার হিসেবেই প্রমাণ করে।

Share This Post