মার্চ মাসে ২৬,২৭ ও ২৮ তারিখে ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ হওয়া পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের একটি প্রতিনিধিদল।

শহীদ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ পূর্বক সংক্ষিপ্ত আলোচনা পেশ করেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সংগ্রামী সভাপতি আল্লামা জুনায়েদ আল হাবীব।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ হওয়া ১৫জনের আত্মার মাগফেরাত কামনায় আমরা হেফাজতে ইসলাম বাংলাদেশ এর ২০১ বিশিষ্ট কমিটি লাখো মানুষের উপস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়ায় আলোচনা সভা করবো।

আপনারা যারা ছেলে সন্তান হারিয়েছেন আমরা তিনজন আমি জুনায়েদ আল হাবিব, মামুনুল হক, খালেদ সাইফুল্লাহ আইউয়ূবী আমরা আপনাদের সন্তান।

হাফেজ শহিদ গত বছর এই মাদরাসা থেকে দাওরায়ে হাদীস পরিক্ষা দিয়ে এবছর আরবী সাহিত্য নিয়ে পড়ালেখা করছে।

তার দীর্ঘ পড়ালেখা পিছনে তার বাবা-মা অক্লান্ত পরিশ্রম ফলে সেখানে পড়ালেখার ধারপ্রান্তে পৌছছে তার বাবা-মার ভিতরে পারিবারিক আশা ছিল অনেক বড় ছেলে বিবাহ করবে বৌ ঘরে আসবে।

ছেলে ইনকাম করবে আমাদের খাওয়াবে দেখশোনা করবে। এবং ইলমের ক্ষেত্রেও সে তার অবদান রাখবে। আজকে তার এবং তার পরিবারের পরিকল্পনাকে চির দিনের জন্য পাখির মত গুলি করে বরবাদ করে দিল। এছাড়াও নানা ব্যাপারে আলোচনা করেন।

ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ ওলামায়ে কেরামদের উপস্থিতিতে, হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিনিধি দলে ছিলেন, আল্লামা জুনায়েদ আল হাবীব, মাওলানা জসিম উদ্দিন (লালবাগ), মাওলানা ফজলুল করিম কাসেমী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা সাখাওয়াত হোসাইন রাজী প্রমুখ।

Share This Post