Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী মো. তাকজিল খলিফা কাজলের পক্ষে বাড়ি বাড়ি গিয়ে গান গেয়ে গেয়ে ভোট প্রার্থনা করছেন বীনা ঘোষ লাকি নামে এক নারী।

সোমবার (১ ফেব্রুয়ারি) বাড়ি বাড়ি গিয়ে ‘ঝিলমিল ঝিলমিল করে কাজল ভাইয়ের নাও, ঝিলমিল ঝিলমিল করে ময়ূরপঙ্খী নাও’ এভাবেই গানে গানে ভোট প্রার্থনা করছেন বীনা ঘোষ লাকি।

জানা গেছে, বীনা ঘোষ পৌর এলাকার রাধানগরের সন্তান। বর্তমান মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. তাকজিল খলিফা কাজলের বাড়ির পাশেই তাঁর পৈতৃক বাড়ি। বীনা ঘোষের সন্তানরাও তাকজিল খলিফার পক্ষে প্রচারণা চালাচ্ছেন। তবে বীনা ঘোষ পেশাদার কোনো সংগীত শিল্পী নন।

এলাকার মানুষ জানান, বীনা ঘোষ প্রচারণা শুরুর দিন থেকেই মাঠে নেমেছেন। তিনি তাকজিল খলিফার সমর্থক নারীদের সঙ্গে ছুটে যাচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি। সেখানে গিয়েই তিনি খালি গলায় গানটি ধরেন। এরপর ভোটারদের হাতে প্রচারপত্র তুলে দিয়ে তাকজিল খলিফার পক্ষে ভোট চান। বিষয়টি এলাকার মানুষের মাঝে বেশ সাড়া ফেলেছে।

তাকজিল খলিফার ছোট ভাই নেসার আহমেদ খলিফা বলেন, ‘ওই নারী বেশ আন্তরিক। প্রত্যেক বাড়ি গিয়ে তিনি গানের মাধ্যমে ভোট চাইছেন। এলাকার মানুষও বিষয়টি বেশ উপভোগ করছেন।’ আগামী ১৪ ফেব্রুয়ারি আখাউড়া পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Share This Post