Spread the love

৭ মাসে পবিত্র কুরআন মাজীদের হিফজ সম্পন্ন করেছে তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসা’র ছাত্র নকিবুর রহমান।৭ বছর বয়সী বিস্ময় বালক নকিবুর রহমান ময়মনসিংহ জেলার শহীদুল ইসলামের সন্তান।

পড়াশোনা করেছে হাফেজ ক্বারী নাজমুল হাসান পরিচালিত মাদরাসা তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসায়।পুরো রমজান মাসব্যাপী আরটিভিতে প্রচারিত আলোকিত কুরআন ২০২০’ এ কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৩য় স্থান অর্জন করেছে খুদে হাফেজ নকিবুর রহমান।

ছাত্রের এমন কৃতিত্বে হাফেজ ক্বারী নাজমুল হাসান বলেন, আলহামদুলিল্লাহ! ছুম্মা আলহামদুলিল্লাহ! আমার ছাত্র হাফেজ নকিবুর রহমান মাত্র ৭ মাসে আল্লাহর ঐশী বাণী পবিত্র কুরআন মাজীদ হিফজ সম্পন্ন করেছে। এছাড়াও আমার ছাত্র দ্বয় আলোকিত কুরআন’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ১ম ও ৩য় স্থান অধিকার করেছে।

আল্লাহ তায়ালা যেনো তাদেরকে বিশ্ববরেণ্য আলেমে দ্বীন হিসেবে কবুল করেন। সেই দু’আ করি। মাত্র ৭ মাসে হিফজ শেষ করে কুরআন প্রতিযোগিতায় ৩য় স্থান অধিকারের অনুভূতি জানতে চাইলে হাফেজ নকিবুর রহমান জানায়, আমি বড় হয়ে অনেক বড় আলেম হতে চাই এবং দ্বীনের খেদমত করতে চাই। সবাই আমার জন্য দু’আ করবেন।

এছাড়াও ‘আলোকিত কুরআন ২০২০’ কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম স্থান অধিকার করেছে তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসার ছাত্র সিলেটের সন্তান ১২ বছর বয়সী হাফেজ মামনুন সাইদ।

Share This Post