Spread the love

সাম্প্রতিক দেশে অব্যাহত ইসলামী সম্মেলনগুলোতে প্রশাসন কর্তৃক বাধা দেওয়া,এবং ভাস্কর্য স্থাপনের প্রতিবাদ এবং তীব্র নিন্দা জানিয়েছে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী।

আজ (২৩ নভেম্বর) সোমবার সকাল দশটায় ময়মনসিংহের তালতলাস্থ ইত্তেফাকের কেন্দ্রীয় কার্যালয়ে আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদীর সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাহী কমিটির বৈঠক থেকে এই নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বৈঠকে নেতৃবৃন্দগণ,দীনি শিক্ষা-আদর্শ প্রচারের অন্যতম মাধ্যম ওয়াজ মাহফিল বন্ধ করা ও দেশের স্বনামধন্য ধর্মীয় আলোচকদের হয়রানি করা এবং ভাস্কর্যের নামে মূর্তি স্থাপনের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান। দেশের বিভিন্ন স্থানে স্থাপিত অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাস্কর্যসহ সকল মূর্তি অপসারণের দাবিও জানায় সংগঠনটি।

বৈঠকে শেষে, ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর উদ্যোগ আগামী ২৩ জানুয়ারি ২০২১ কেন্দ্রীয় সীরাত মাহফিলের তারিখ চূড়ান্ত হয়।

এসময় উপস্থিত ছিলেন, মুফতি ফজলুল হক, মুফতি আহমদ আলী, মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা আনোয়ারুল হক, মাওলানা আবুল কালাম আজাদ, মুফতি মুহিব্বুল্লাহ, মাওলানা জাকারিয়া, মুফতি মাহবূবুল্লাহ, মাওলানা নুরুল আবসার মাসুম, মাওলানা মোহাম্মদ, শাহ মোশাররফ হোসেন, মাওলানা মফিজুল ইসলাম প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, জামালপুর জেলা সম্পাদক মাওলানা মোহাম্মদ আলী, মাওলানা নজরুল ইসলাম, শেরপুরের মাওলানা সিদ্দিক আহমদ, মাওলানা আহসান উল্লাহ, নেত্রকোনা সভাপতি মাওলানা আবুল কাশেম, মাওলানা আসাদুর রহমান ও কিশোরগঞ্জ সভাপতি মাওলানা ইলিয়াস আমিনীসহ অর্ধশতাধিক ওলামায়ে কেরাম।

সবশেষে সংগঠনের মজলিসে শুরার সভাপতি আল্লামা আব্দুর রহমান হাফেজ্জী দোয়ার মাধ্যমে বৈঠকের সমাপ্তি ঘোষণা করেন।

Share This Post