Spread the love

গাজীপুরের টঙ্গীর আলোচিত যুবমহিলা লীগ নেত্রী নাসিমা আক্তার নাসরিনকে মোটরসাইকেল চু’রির মা’মলায় গ্রে’প্তার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

মঙ্গলবার (২ জুন) দুপুরে আ’দালতের মাধ্যমে তাকে কা’রাগারে পাঠানো হয়েছে। এর আগে হ’ত্যা, মা’দক সেবনসহ একাধিক বি’তর্কি’ত কর্মকাণ্ডে ব্যাপক সমালোচিত হন এই নেত্রী।

টঙ্গী পূর্ব থানার এসআই বাবুল আহমেদ বলেন, গত ৩ মার্চ টঙ্গী পূর্ব থানায় মোটরসাইকেল চু’রি ও হা’মলার ঘটনায় যুবমহিলা লীগ নেত্রী নাসিমা আক্তার নাসরিন ও তার স্বামী জসিম উদ্দিন সুমনের বি’রুদ্ধে একটি মা’মলা করা হয়। ওই ঘটনার পর থেকে প’লাতক ছিলেন নাসিমা। গো’পন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর ১২টার দিকে তিস্তার গেইট এলাকা থেকে নাসিমাকে গ্রে’প্তার করে আ’দালতে পাঠানো হয়েছে।

মা’মলার অন্য আ’সামি নাসিমার স্বামী সুমন প’লাতক রয়েছে। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চু’রি ও হা’মলার মা’মলায় গ্রে’প্তার করে নাসিমা আক্তার নাসরিনকে আ’দালতে পাঠানো হয়েছে।

গাজীপুরের টঙ্গীর আলোচিত যুবমহিলা লীগ নেত্রী নাসিমা আক্তার নাসরিনকে মোটরসাইকেল চু’রির মা’মলায় গ্রে’প্তার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।মঙ্গলবার (২ জুন) দুপুরে আ’দালতের মাধ্যমে তাকে কা’রাগারে পাঠানো হয়েছে। এর আগে হ’ত্যা, মা’দক সেবনসহ একাধিক বি’তর্কি’ত কর্মকাণ্ডে ব্যাপক সমালোচিত হন এই নেত্রী।

টঙ্গী পূর্ব থানার এসআই বাবুল আহমেদ বলেন, গত ৩ মার্চ টঙ্গী পূর্ব থানায় মোটরসাইকেল চু’রি ও হা’মলার ঘটনায় যুবমহিলা লীগ নেত্রী নাসিমা আক্তার নাসরিন ও তার স্বামী জসিম উদ্দিন সুমনের বি’রুদ্ধে একটি মা’মলা করা হয়। ওই ঘটনার পর থেকে প’লাতক ছিলেন নাসিমা।

গো’পন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর ১২টার দিকে তিস্তার গেইট এলাকা থেকে নাসিমাকে গ্রে’প্তার করে আ’দালতে পাঠানো হয়েছে। মা’মলার অন্য আ’সামি নাসিমার স্বামী সুমন প’লাতক রয়েছে। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন

Share This Post