Spread the love

বগুড়ায় শ্রী চন্দন চন্দ্র (২০) নামে এক যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে জানা গেছে। ওই যুবকের পূর্বের নাম পরিবর্তন করে বর্তমানে মু. আব্দুল্লাহ রেখেছেন। তিনি একটি বেসকারি কোম্পানিতে চাকরি করেন। রবিবার (১১ অক্টোবর) চন্দন চন্দ্র বগুড়ার একজন আইনজীবীর মাধ্যমে নোটারী পাবলিক কার্যলয়ে উপস্থিত হয়ে অফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন

শ্রী চন্দন চন্দ্রের বর্তমান নাম আব্দুল্লাহ’। সে বগুড়ার শিবগঞ্জ উপজেলার সুড়াইল গ্রামের ঘুটু চন্দ্রের ছেলে। তার মায়ের নাম পূর্নিমা রাণী শ্রী চন্দন বলেন, আমি একজন সাবালক ছেলে। বর্তমানে আমি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করছি। আমি সনাতনধর্ম ও ইসলাম ধর্মের বিভিন্ন গ্রন্থ ও রাসুলের জীবনী পড়েছি।

আমি রাসুলে জীবনী পড়ে ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়েছি। আমি পরকালর উপর বিশ্বাস স্থাপন করিয়া আমার পরকালের কথা চিন্তা করে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। বর্তমানে আমার ইসলামিক নাম ‘আব্দুল্লাহ’। আজ হইতে পূর্বের ধর্মের কোন আচার-অনুষ্ঠান পালন করিব না। কেউ আমাকে বাধ্য করিতে পারবে না।

তিনি আরও বলেন, ‘আমি স্বাজ্ঞানে-স্বেচ্ছায় সুস্থ মস্তিকে কারো প্ররোচনা ব্যাতিত নিজ সম্মতিতে নোটারী পাবলিক কার্যলয়ে উপস্থিত হয়ে অফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম পালনের বিষয়ে ঘোষণা প্রদান করিলম।

Share This Post