Spread the love

একের পর এক ইস্যুতে নতুন করে আলোচনার শীর্ষে আছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। সম্প্রতি তিনি আলোচনায় এসেছিলেন তৃতীয় বিয়ে ভাঙার খবরে। তারপর ছেলের পোস্টে, নতুন জিম উদ্বোধন, ইনস্টাগ্রামের কমেন্টস অপশন বন্ধ করে, দীপাবলির শুভেচ্ছা জানিয়েও আলোচনায় ছিলেন তিনি।

ব্যক্তিগতভাবে শ্রাবন্তী খুব একটা সুখে নেই। তার ইনস্টাগ্রাম পোস্টগুলো দেখলেই সেটি ধারণা করা যায়। ঠিক কী হয়েছে শ্রাবন্তীর? আসলেই কী বিচ্ছেদ হয়েছে তার? কোন টিকিয়ে রাখতে পারেননি তৃতীয় সংসার? এমন সব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে টলিপাড়ায়। রোশান-শ্রাবন্তীকে নিয়ে রহস্যের জল ক্রমে ঘোলা হচ্ছে।

কিছুদিন আগে রোশান, পাহাড়ে একা ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে। তাতে জল আরও ঘোলা হয়েছে বলে মনে করছেন টলিপাড়ার একাংশ। তার তাদের নিরবতা গুঞ্জনে ঘি ঢালার মতো অবস্থা তৈরি করেছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন শ্রাবন্তী। তার ওই পোস্ট নিয়ে আবারও শোরগোল। নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

পোস্টে অজানা এক লেখকের বাণী শেয়ার করেছেন শ্রাবন্তী। তাতে লেখা, ‘তুমি আমাকে ভাঙতেই পারো, তবে তার স্থায়িত্ব অল্পদিনের ৷ যে আসল নারী সে আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে ৷

তাহলে কী আরও শক্তিশালী হয়ে ফিরবেন শ্রাবন্তী? নাকি তার এই শক্ত হওয়ার ব্যাপারটি নতুন কোনও ঝড়ের সন্ধান দিচ্ছে ৷ সেটি অস্পষ্টই রয়ে গেল।

Share This Post