Spread the love

জনপ্রিয় ইসলামিক স্কলার, দাঈ ও সমাজকর্মী শায়খ আহমাদুল্লাহ করোনা আক্রান্ত। এর আগে বেশকিছু দিন ধরে তিনি জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন।

তার করোনা পজেটিভ হওয়ার বিষয়টি তার পরিচালিত আস সুন্নাহ ফাউন্ডেশনের অফিসিয়াল ফেসবুক পেজে জানানো হয়েছে। দোয়া চাওয়া হয়েছে তার সুস্থতার।

আস সুন্নাহ ফাউন্ডেশনের অফিসিয়াল ফেসবুক পেজে বলা হয়, ‘আপনাদের সবার প্রিয় শায়খ আহমাদুল্লাহ দীর্ঘদিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। অসুস্থতা সত্ত্বেও তিনি বিরামহীনভাবে কাজ করেছেন।

গতকাল তিনি নাটোরে পূর্বনির্ধারিত একটি মাহফিলে আলোচনা করেন। মাহফিল চলাকালে তিনি অসুস্থতা বোধ করেন। নাটোর থেকে ফেরার পথে তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থা গুরুতর হলে রাত ৩টায় তাকে ঢাকার পান্থপথের একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকগণ পরীক্ষা-নিরীক্ষা করে তার ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান।’

পেজে আরো বলা হয়, ‘হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই তার শরীর থেকে কোভিড-১৯ টেস্টের নমুনা সংগ্রহ করা হয়। টেস্টে তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে।’

এদিকে জনপ্রিয় এ দাঈ’র সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম’র সভাপতি জহির উদ্দিন বাবর।

দোয়া চেয়ে তিনি বলেন, যুগ সচেতন এ দাঈ’র অতিদ্রুত সুস্থতা কামনা করছি। আশা করছি শিগগিরই তিনি আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসবেন। নিজেকে আবার আত্মনিয়োগ করবেন দীন ও উম্মাহর খেদমতে।

 

Share This Post