Spread the love

ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় জামালপুর চলাচলকারী রাজিব পরিবহনের একটি বাস যাত্রী নামনোর জন্য মহানগরের গাজীপুরা বাসস্ট্যান্ডে থামে। এসময় পরে সেখানে দ্বায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আনোয়ার জাহিদ মিলন বাসের দরজায় দাড়িয়ে থাকা হেলপারকে তার হাতে থাকা লাঠি দিয়ে আঘাত করলে সেটি হেলপারের অ’ণ্ড’কোষে লাগে। এতে সঙ্গে সঙ্গে তার র’ক্ত’ক্ষণ শুরু হয়।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ৯ টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘ’টনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বাসের যাত্রীরা জানায়,ঢাকা – জামালপুর চলাচলকারী রাজিব পরিবহনের একটি বাস যাত্রী নামনোর জন্য মহানগরের গাজীপুরা বাসস্ট্যান্ডে থামে। পরে সেখানে দ্বায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আনোয়ার জাহিদ মিলন বাসের দরজায় দাড়িয়ে থাকা হেলপারকে তার হাতে থাকা লাঠি দিয়ে আঘাত করলে সেটি হেলপারের অ’ণ্ড’কোষে লাগে। এতে সঙ্গে সঙ্গে তার র’ক্ত’ক্ষণ শুরু হয়।

এ সময় স্থানীয় জনতা যানচলাচল বন্ধ করে দেয় । খবর পেয়ে পু’লি’শ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে টঙ্গীর হোসেন মার্কেটে ইম্পেরিয়াল জেনারেল হা’স’পাতালে আ’হ’ত হেলপার রুবায়েত (৪৫) কে প্রাথমিক চি’কি’ৎসা দেয়া হয়।

টঙ্গীর ট্রাফিক ইন্সপেকশন (টিআই) তরিকুল ইসলাম জানান,” হেলপারকে মা’রতে গেলে অসাবধানা বসত তার অ’ণ্ড’কোষে লেগে যায়। পরে প্রাথমিক চি’কি’ৎসা শেষে তাকে বাসায় পাঠিয়ে দেয়া হয়েছে।

 

Share This Post