রংপুরের পীরগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমিককে পি`টিয়ে হ`ত্যা করেছেন স্বামী। স্ত্রীকেও পি`টিয়ে গু`রুতর আ`হত করেছেন তিনি। শনিবার (২ অক্টোবর) রাতে পীরগঞ্জ পৌর এলাকার সোনাকান্দর মহল্লায় এ ঘটনা ঘটে।পু`লিশ ও স্থানীয়রা জানান, পীরগঞ্জ বন্দরের ইলেকট্রনিক সার্ভিসিং ব্যবসায়ী পারভেজ ইসলামের সঙ্গে

এক নারীর দীর্ঘদিন ধরে প`রকীয়ার সম্পর্ক চলছিল। ঘটনার দিন শনিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়িতে কেউ না থাকার সু`যোগে পারভেজ ওই নারীর বাড়িতে যান। এসময় তার স্বামী দুজনকে আ`পত্তিকর অবস্থায় দেখে ফেলেন। তিনি লা`ঠি দিয়ে পার`ভেজের মা`থায় আ`ঘাত করেন এবং তার স্ত্রীকেও মা`রধ`র করেন।

পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গু`রুতর আ`হত অবস্থায় দু`জনকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে পারভেজকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৩ অক্টোবর) ভোরে মা`রা যান তিনি।

ওই নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার একটি সন্তান রয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী প`লাতক রয়েছেন।পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহবুবার রহমান মৃ`ত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। পলাতক ব্য`ক্তিকে ধরতে ইতোমধ্যে তৎপরতা শুরু হয়েছে।

Share This Post