Spread the love

বরগুনার বেতাগীতে টানা ৪১ দিন তাকবীরে উলার সঙ্গে পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করায় ১২ জন কিশোরকে পুরস্কৃত করা হয়েছে।

নাম প্রকাশে অনাগ্রহী অস্ট্রেলিয়া প্রবাসী এ পুরস্কার প্রদান করেন। পুরস্কার হিসেবে কিশোরদের প্রত্যেককে ১টি করে বাইসাইকেল উপহার দেয়া হয়।

পুরস্কারপ্রাপ্তরা হলো- নাহিদুল ইসলাম, মুহা. ছফি উল্লাহ, মুহা. আব্দুল্লাহ, মুহা. ছিবগাতুল্লাহ, মুহা. বশির উদ্দিন, মুহা. আরাফাত, মুহা. ইমরান হোসেন, মুহা. আরাফাত ইসলাম, মেহেদী হক রাতুল, মুহা. মানসুর, মুহা. মুনির ও কাইয়ূম।

গত ২৭ অক্টোবর থেকে কোমলমতি এ কিশোরদের নামাজে আগ্রহী করতেই এ সাইকেল বিতরণ কর্মসূচি হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। শুরুতে ১৭ জন কিশোর এ প্রতিযোগীতায় অংশ নেয়।

এর মধ্যে টানা ৪১ দিন তাকবীরে উলার সঙ্গে পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায়ে ১২ জন সক্ষম হয়। মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় সেই ১২ জনকে অনুষ্ঠানিকভাবে পুরস্কৃত করা হয়।

উপজেলা পরিষদ জামে মসজিদ প্রাঙ্গণে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, বিষখালী সম্পাদক আব্দুস সালাম সিদ্দিকী, উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা প্রভাষক আব্দুল হাই নেছারি, হাফেজ নুরুল আমিন ও মুসল্লি মো. কামাল হোসেন প্রমুখ।

Share This Post