সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোর রাতে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬)।

এ দিকে ঘটনাটি জানা মাত্র তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন সাতক্ষীরার জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। তিনি এই নির্মম হত্যাকান্ডের শিকার হওয়া পরিবারের স্বজনদের সান্তনা দেন এবং শোক প্রকাশ করেন।

তাছাড়া নৃশংস হত্যাকাণ্ডের শিকার হওয়া পরিবারের জীবিত একমাত্র চার মাসের কন্যাশিশুর দায়িত্ব নিয়েছেন জেলা প্রশাসক। আপাতত শিশুকন্যাটির দেখাশোনার জন্য স্থানীয় মহিলা ইউপি সদস্যকে দায়িত্ব দেন এবং সাময়িকভাবে দেখভাল করতে অনুরোধ করেন। পরবর্তিতে অভিভাবকরা দাবি করলে আইনানুগভাবে সমাধান করা হবে বলে জানা যায়।

এ বিষয়ে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল জানান, নৃশংসভাবে একই পরিবারের চার জনকে হত্যার ঘটনাটি জানতে পারা মাত্র ঘটনাস্থলে গিয়েছি। পরিবারের একমাত্র জীবিত চার মাসের শিশুকন্যাটির দায়িত্বভার গ্রহণ করেছি।
পরবর্তীতে যদি অভিভাবকগণ শিশুটির দাবি করেন তবে আইনানুগভাবে সেটার সমাধান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *